April 29, 2024, 2:36 pm

বগুড়া মুক-বধির বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার: বগুড়া মুক-বধির বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সোমবার শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে অনুষ্ঠিত হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন।

শিক্ষা প্রতিষ্ঠান অধ্যক্ষ আতাউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, এদের পরিচর্যা করা গেলে এরাও দেশের সম্পদ হতে পারে। বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীরা আমার প্রাণ। তাদের উন্নয়ন ও ভালো পড়াশুনার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করে যাব।
তিনি আরও বলেন, প্রতিবন্ধীরা সারাজীবন আমাদের কাছে শিশু। তাদেরকে কখনও সমাজের বোঝা মনে করবেন না। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য সকলকে মানবিক হতে হবে। যাতে তারা আমাদের সঙ্গে একত্রে চলতে পারে এটিই সবচেয়ে বড় কথা। আসুন আমরা সকলেই এসব কোমলমতি শিশুদের পাশে দাঁড়াই।

বগুড়া মুক-বধির বিদ্যালয়ের দু’শতাধিক শিক্ষার্থীরা বিভিন্ন খেলায় অংশ নেয়। পরে প্রধান অতিথি বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা আরিফুর রহমান বাপ্পী, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন মুকুল, শহর যুবলীগ নেতা হুমায়ুন কবিরসহ শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD